১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


ঈদে অপো স্মার্টফোনে ক্যাশব্যাক অফার

-

এবারের ঈদ আয়োজনে নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে শতভাগ পর্যন্ত ক্যাশব্যাক অফার নিয়ে এলো জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অপো। ক্যাশব্যাকের পাশাপাশি নতুন ক্রয় করা স্মার্টফোনের সাথে পাওয়া যাবে বান্ডেল অফার এবং ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নিতেই এই অফার নিয়ে এসেছে অপো।
অপো এফ১৫ এবং অপো এ৫ ২০২০ (৪ জিবি) স্মার্টফোন দু’টিতে এই অফার পাওয়া যাবে। অফারের অংশ নিতে নতুন কেনা অপো স্মার্টফোনের আইএমইআই একটি নির্দিষ্ট নাম্বারে এসএমএস করতে হবে। ফিরতি মেসেজে জানিয়ে দেয়া হবে ক্যাশব্যাকের পরিমাণ। অফারের আওতায় সর্বোচ্চ ১০০% পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। নতুন কেনা স্মার্টফোনে নির্দিষ্ট অপারেটরের সংযোগ ব্যবহারে পাওয়া যাবে বিশেষ বান্ডেল অফার। এ ছাড়াও ৬ মাস পর্যন্ত বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি মিলবে নতুন কেনা অপো এফ১৫ এবং এ৫ ২০২০ (৪ জিবি) স্মার্টফোনের সাথে।
অপো এফ১৫ স্মার্টফোনটি কেনা যাবে ২৬,৯৯০ টাকায়। অপো এ৫ ২০২০ (৪ জিবি) ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই স্মার্টফোন কেনা যাবে ১৭,৯৯০ টাকায়।


আরো সংবাদ



premium cement
নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে তার মাশুল দিতে হবে : কাদের বদলি সাজা খাটানো যুবলীগ নেতা নাজমুল কারাগারে সিংগাইরে প্রত্যাশিত ফলাফল না হওয়ায় এক ছাত্রীর আত্মহত্যা পোরশায় আদিবাসীর লাশ উদ্ধার বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে যুবক আহত মেক্সিকোয় বন্দুক হামলায় ৮ জন নিহত ধর্ম নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থীর ৫ বছরের কারাদণ্ড এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শিবির ফিলিস্তিনকে জাতিসঙ্ঘের পূর্ণ সদস্যপদে সমর্থন উ.কোরিয়ার শখের অক্ষর শিল্পকে পেশা বানিয়ে জীবন বদলে গেছে ইসমাইল হুসাইনের হরিপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

সকল